BANGLADESH
Welcome to Detailsbd.com

কিভাবে একটি mastarcard বানাবেন?

Category - 
5/5 - (1 vote)

payoneer mastarcard:

অনলাইনে কাজ করে টাকা ইনকাম করতে চাইলে একটি মাস্টারকার্ড থাকা অতি জরুরী। কিন্তু মাস্টারকার্ড কোথায় আর কিভাবে পাব আমরা? সহজ একটি উপায় হচ্ছে payoneer একাউন্ট করা। এটি একটি অনলাইন ব্যাংক। যারা অনলাইনে কাজ করতে চান তাদের জন্য payoneer একাউন্ট থাকা অতি জরুরী। পেয়োনিয়ার(payoneer) একাউন্ট খোলা খুবই সহজ, কিন্তু আপনাকে অন্য কোনো ব্যাংক এ একটি সেভিংস একাউন্ট খুলতে হবে প্রথমে। যেমন আপনি ডাচ বাংলা ব্যাংক এ আপনার জাতীয় পরিচয় পত্রের মাধ্যমে একটি সেভিং একাউন্ট খুলেছেন।

Table of Contents


কিভাবে মাস্টারকার্ড বানাবেন

এখন আপনাকে payoneer.com এ যেতে হবে। এখানে গিয়ে আপনাকে sign up করতে হবে, সেখানে আপনার যাবতীয় সকল তথ্য চাইবে যেমন জাতীয় পরিচয় পত্র, আপনার ঠিকানা, আপনার ব্যাংক একাউন্ট নাম ও নাম্বার ইত্যাদি। সেসব তথ্য পুরন করলেই আপনার payoneer একাউন্ট টি খোলা হয়ে যাবে।

আরও পড়ুন  ডিজিটাল মার্কেটিং কি ? Digital marketing course in bangla

একাউন্ট খোলার পর আপনাকে আপনার একাউন্ট এ register করতে হবে এবং সেখানে আপনি Order card এর অপশন পাবেন। সেই অপশন এ গিয়েই আপনাকে আপনার মাস্টার কার্ড টি অর্ডার করতে হবে। অর্ডার করার ৩ থেকে ৪ দিনের মধ্যে আপনি আপনার মাস্টারকার্ড হাতে পেয়ে যাবেন।
nothing in footer
 Share this post from here. 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Detailsbd.com একটি মাল্টিনিশ বাংলা ব্লগ সাইট যেখানে মূলত ব্লগিং, ডিজিটাল মার্কেটিং, ব্যবসা, টেকনোলজি, ও পড়াশোনা রিলেটেড বিষয়বস্তু নিয়ে লেখা হয়। এটি শুরু করা হয় ২০১৮ সালের মে মাসের দিকে। এই সাইট টি আমার প্রথম ওয়েবসাইট তাই অনেক বাধা বিপত্তি সত্বেও আমি এই সাইটটিকে আমার কাছে রেখে দিয়েছি। আমার লেখা কোনো আর্টিকেল পড়ে যদি আপনাদের ভালো লাগে অথবা মন্দ লাগে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন।
ধন্যবাদ সবাইকে।

linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram